রাতে ফয়জুল করীমের সঙ্গে সাক্ষাৎ করে গেলেন জাহাঙ্গীর আলম

বরিশাল সিটি নির্বাচনে ভোটের দিন হামলায় আহত ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুফতি ফয়জুল করীমের শারীরিক অবস্থার খোঁজ নিতে এসেছিলেন গাজীপুরের সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলম। 

আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত এ নেতা বৃহস্পতিবার গভীর রাতে বরিশাল সদর উপজেলার চরমোনাই দরবার শরিফে এসে খোঁজখবর নিয়েছেন। তবে বিষয়টি জানাজানি হয় শনিবার সকালে।

এ তথ্যের সত্যতা স্বীকার করে চরমোনাই মিডিয়া গ্রুপের সদস্য ও ইসলামী যুব আন্দোলনের মহানগরের সভাপতি এসএম সানাউল্লাহ বলেন, রাত ১১টায় গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম চরমোনাই দরবার শরিফে এসে পৌঁছান। এক ঘণ্টা তিনি এখানে অবস্থান করেছিলেন।

তিনি বরিশাল সিটি নির্বাচনের প্রার্থী মুফতি ফয়জুল করীমের শারীরিক অবস্থার খোঁজখবর নেন। এ সময় জাহাঙ্গীর আলম ও মুফতি ফয়জুল করীম একান্তে কথা বলেছেন।

তাদের মধ্যে কি বিষয় নিয়ে আলাপ-আলোচনা হয়েছে, সেই বিষয়ে কিছু জানেন না জানিয়ে সানাউল্লাহ বলেন, মুফতির কক্ষ থেকে বেরিয়ে জাহাঙ্গীর আলম গাজীপুরে ফিরে গেছেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।